patrika71 Logo
ঢাকারবিবার , ২৫ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যা

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ২৫, ২০২১ ৮:০২ পূর্বাহ্ণ
Link Copied!

ad

কুমিল্লায় স্বামীর নির্মম নির্যাতনে পিংকি আক্তার (২২) নামে আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীর মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের টিক্কাচর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্বামী বিল্লাল হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। বিল্লাল একই এলাকার বারেক মিয়ার ছেলে এবং পিংকি আক্তার সাহিদ মিয়ার মেয়ে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, চার বছর আগে প্রেম করে বিল্লালকে বিয়ে করেন পিংকি। এর আগে একাধিক বিয়ের বিষয়টি গোপন রাখে বিল্লাল। বিয়ের পর থেকে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন করতো। এরই মধ্যে গাড়ি কেনা ও ঘর তৈরির জন্য যৌতুক হিসেবে কয়েক দফায় তাকে টাকা দেওয়া হয়। এর আগে একাধিকবার স্ত্রী ও শাশুড়িকে কুপিয়ে আহত করেছে বিল্লাল।

শুক্রবার রাতে আবারও যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে আহত করে। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। গভীর রাতে সেখানে পিংকির মৃত্যু হয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, এ ঘটনায় নিহতের মা রেহেনা বেগম বাদী হয়ে বিল্লাল হোসেনকে আসামি করে মামলা করেছেন। শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সূত্র : বাংলা ট্রিবিউন-

ad