patrika71 Logo
ঢাকাশনিবার , ২৪ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

লকডাউনে মধ্যে চকলেট কিনতে যাওয়ায় জরিমানা

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ২৪, ২০২১ ৭:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

ad

লকডাউন উপেক্ষা করে বগুড়া থেকে প্রাইভেট কার নিয়ে হিলিতে চকলেট কিনতে গিয়ে জরিমানা গুনলেন তিন জন। তাদের সঙ্গে স্বাস্থ্যবিধি না মানায় আরও ১৩ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (২৩ জুলাই) দুপুর থেকে রাত পর্যন্ত হিলি বাজার মহিলা কলেজ, সিপি রোডসহ বিভিন্ন এলাকায় পুলিশ ও বিজিবির সহায়তায় অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম। এ সময় হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম বাংলা ট্রিবিউনকে বলেন, সারাদেশে করোনা সংক্রমণের হার বাড়ছে। সংক্রমণরোধে ১৪ দিনের কঠোর বিধিনিষেধ শুরু হয়েছে। সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে হিলিতে আমরা অভিযান চালিয়েছি। লকডাউন উপেক্ষা করে অকারণে যারা রাস্তায় বেরিয়েছেন তাদের জরিমানা করেছি। এর মধ্যে অভিযানের সময় দেখেছি, বগুড়া থেকে প্রাইভেট কার নিয়ে তিন জন হিলিতে চকলেট কিনতে এসেছেন। তাদের জরিমানা করা হয়েছে। পাশাপাশি স্বাস্থ্যবিধি না মানায় আরও ১৩ জনকে জরিমানা করা হয়েছে। সবমিলে ১৬ জনকে চার হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে এ অভিযান চলবে।

তথ্য : বাংলা ট্রিবিউন

ad