patrika71 Logo
ঢাকাবুধবার , ২১ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

ঈদে ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরলো রাশেদ

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ২১, ২০২১ ১১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ঈদে ঘুরতে গিয়ে লাশ হলো রাশেদ (২০)। রাশেদের মৃত্যুতে ঈদের আনন্দ মুহূর্তে পরিণত হলো শোকে। নিহতের পরিবারসহ পুরো গ্রামে বইছে শোকের ছায়া।

বুধবার (২১ জুলাই) দুপুরে দ্রুতগতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনায় পতিত হয় রাশেদ। সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যায়। দুর্ঘটনাটি ঘটে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের চাঁদপুরের হাজীগঞ্জের গোগরা এলাকায়। সে একই উপজেলার বাকিলা ইউনিয়নের রাধাসার ছৈয়াল বাড়ির শহীদ মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, এদিন বেলা ২টার দিকে রাশেদ মোটরসাইকেল যোগে ঘুরতে বের হয়। ঘুরতে গিয়ে সে মোটরসাইকেলটিকে দ্রুতগতিতে চালাতে শুরু করে। দ্রুতগতির কারণে সড়কের পাশের একটি গাছের সঙ্গে তার মোটরসাইকেলটি সজোরে আঘাত করে। এতে করে সে মারাত্মক আহত হয়।

ঘটনার সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিক্যাল কলেজে রেফার করে। ঢাকা মেডিক্যা্ল কলেজে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে মারা যায় রাশেদ।

রাশেদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটোয়ারী বলেন তার লাশ আনার জন্য আমি শাহবাগ থানার ওসির সঙ্গে কথা বলেছি।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ বলেন, সে দ্রুতগতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে।

তথ্য : কালের কণ্ঠ