patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ৬ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ৬, ২০২১ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

ad

শেরপুরের নকলায় এক মাদ্রাসাছাত্রীকে (১২) ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে ওই মাদ্রাসার প্রধান শিক্ষকের বিরুদ্ধে। শনিবার (২৬জুন) রাতে উপজেলার পাঠাকাটা ইউনিয়নের পাচঁকাহনিয়া এলাকায় ছালামা রিয়াশ হিফজুল কুরআন মহিলা মাদ্রাসা ও এতিমখানায় এই ঘটনা ঘটে।

ঘটনার পর মঙ্গলবার (৬জুলাই) ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে ২০০০ সনের নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশোধনী ২০০৩ এর ৯(৪)খ ধারায় নকলা থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন ওই ছাত্রীর মা। অভিযুক্ত ওই প্রধান শিক্ষক পাঁচকাহুনিয়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের পুত্র সাদ্দাম হোসেন (২৮)। ঘটনার পর থেকে ওই শিক্ষক পলাতক।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ওই মাদ্রাসায় শিক্ষার্থীরা রাতে থেকে লেখাপড়া করে। প্রধান শিক্ষক সাদ্দাম হোসেন মাদ্রাসার কক্ষে রাতের বেলায় একপাশে কাপড়ের পার্টিশন দিয়ে থাকে এবং আরেক পাশে শিক্ষার্থীরাসহ এক মহিলা শিক্ষক থাকে। গত শনিবার (২৬জুন) রাতে ঘুমন্ত অবস্থায় ওই ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত দিয়ে ধর্ষণ করার চেষ্ঠা করলে ঘুম থেকে জাগ্রত হয়ে ওই ছাত্রী চিৎকার শুরু করে। বিষয়টি জানাজানি হয়ে গেলে স্থানীয়রা আপোষ মিমাংসার চেষ্টা করে। পরে ওই ছাত্রীর মা বাদী হয়ে মঙ্গলবার (৬জুলাই) নকলা থানায় মামলা দায়ের করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান জানান, আমরা অভিযোগটি পেয়ে সাথে সাথে মামলা নেই। এ ছাড়া ম্যাজিস্ট্রেটের সামনে ২২ ধারায় ওই শিক্ষার্থীর জবানবন্দি রেকর্ড করা হবে। অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তারে অভিযান চলছে।

ad