patrika71 Logo
ঢাকারবিবার , ২৭ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মগবাজারে বিস্ফোরণ, পাঁচটি মরদেহ উদ্ধার

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ২৭, ২০২১ ১১:৪৪ অপরাহ্ণ
Link Copied!

ad

মগবাজারে বিস্ফোরণ! রাজধানী ঢাকার মগবাজার ওয়ারলেস গেট এলাকায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে প্রায় অর্ধশত আহত হয়েছে। এ রিপোর্ট লেখার সময় পাঁচ জনের মৃত দেহ উদ্ধার করা হয়েছে। রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ওই বিস্ফোরণের ঘটনা ঘটে। ওই ঘটনায় আহতদের মধ্যে অন্তত ৩০ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, ঘটনাস্থলের অদূরে একটি ভবনে নীচে তারা দাড়িয়ে ছিলেন। এ সময় বিকট তিনি শব্দ শুনতে পান তারা। তারা যে ভবনের নিচে ছিলেন, সেটির কিছু পলেস্তারা ধসে বৈদ্যুতিক ট্রান্সফরমারের ওপর পড়ে। এরপর ট্রান্সফর্মার বিস্ফোরণে আগুন ধরে যায়। সেই আগুন উড়ালসড়কের ওপরে ও নিচে যাত্রীবাহী বাসে ছড়িয়ে পড়ে। এতে হতাহতের ঘটনা ঘটে।

একজন বাসযাত্রী বলেন, বাসটি মগবাজার ফ্লাইওভারের নিচে পৌঁছালে ফ্লাইওভারের ওপরে একটি বাসে আগুন জ্বলতে দেখেন। সেই বাস থেকে চূর্ণবিচূর্ণ কাচ ও আগুনের ফুলকি নিচে পড়তে থাকে। এরপর তিনি অচেতন হয়ে পড়েন। চেতনা ফিরলে দেখেন তিনি হাসপাতালের বিছানায়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক দেবাশীষ বর্ধন গণমাধ্যমকে বলেন, সেখানে একটি ভবন ধসে পড়েছে-এমন খবর পাওয়ার পর আমাদের সদস্যরা সেখানে গেছে, কেউ যাচ্ছে। সেখানে কয়েকজন আটকাও পড়েছে এমন খবর আমরা পেয়েছি। ঘটনাস্থল থেকে আহত অবস্থায় বেশ কয়েকজনকে কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার খবর পাওয়া গেছে।

ইফতেখার নাঈম তানভীর : মহেশখালী

ad