patrika71 Logo
ঢাকারবিবার , ২৭ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

পদ্মাসেতু প্রকল্প এলাকা হতে আরো একজন ভারতীয় আটক!

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ২৭, ২০২১ ১২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের অভিযোগে শরীয়তপুরে পদ্মাসেতু প্রকল্প এলাকা থেকে আরও এক ভারতীয় নাগরিকে আটক করা হয়েছে। তিনি গুজরাটের বাসিন্দা বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন।

এ নিয়ে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অফিসার ইন চার্জ) মাহবুবুর রহমান জানান, শুক্রবার রাতে সেনাবাহিনীর ৯৯ কম্পোজিট বিগ্রেডের সদস্যরা পদ্মা সেতুর টোল প্লাজার কাছে জাজিরা উপজেলার নাওডোবা এলাকায় তাকে ঘোরাঘুরি করতে দেখেন। সেসময় টহলরত সেনা সদস্যরা তাকে জিজ্ঞাসাবাদ করেন। তিনি হিন্দি ভাষায় কথা বলছিলেন। তার ভাষা ও চালচলন সন্দেহজনক হওয়ায় সেনাবাহিনীর সদস্যরা তাকে আটক করে জাজিরা থানায় পুলিশের কাছে সোপর্দ করেন।

অবৈধ অনুপ্রবেশের কারণে জাজিরা থানায় তার বিরুদ্ধে ১৯৫২ সালের বাংলাদেশ কন্ট্রোল অফ এন্ট্রি অ্যাক্ট আইনে মামলা করা হয়েছে।

এর আগে বুধবার রাতে বিজয় কুমার রায় নামে আরো একজন ভারতীয় অনুপ্রবেশকারীকে গ্রেপ্তার করা হয়। তিনি ভারতের বিহার রাজ্যের বাসিন্দা। জাজিরা থানায় মামলার পর তাকে শরীয়তপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ইফতেখার নাঈম তানভীর:- মহেশখালী

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।