patrika71 Logo
ঢাকাশুক্রবার , ২৫ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

শার্শা থানা প্রশাসন লক ডাউন এর ২য় দিনে কঠোর অবস্থানে

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ২৫, ২০২১ ১২:২১ পূর্বাহ্ণ
Link Copied!

আঃ জলিল : যশোরের শার্শা উপজেলায় দ্বিতীয় দিনের মতো লকডাউন কার্যকর করতে শার্শা থানা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছেন। লকডাউন উপেক্ষা করে বিভিন্ন অজুহাতে যারা ঘরের বাইরে বের হচ্ছেন তাদেরকে ঘরে ফেরাতে কঠোর অবস্থানে আছেন শার্শা- নাভারন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান, শার্শা থানার অফিসার ইনচার্জ মোঃ বদরুল আলম খাঁন এবং ওসি (তদন্ত)তরিকুল ইসলাম।

শার্শা উপজেলা সীমানার শেষ বেলতলা বাজার সহ বিভিন্ন পয়েন্টে তাদের সাড়াশি অভিযান চলমান রয়েছে। যশোর – সাতক্ষীরা সীমানায় অস্থায়ী পুলিশ ক্যাম্প তৈরি করা হয়েছে এখান থেকে যশোরের ভিতরে কোন যানবহন ও মটর সাইকেল মুভমেন্ট পাস ছাড়া প্রবেশ করতে দিচ্ছে না শার্শা উপজেলা প্রশাসন।

শার্শা- নাভারন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, বিনা প্রয়োজনে বাজারে আসার চেয়ে পরিবার কে সময় দিন। করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় আমরা আতংকিত। আজও দেশে ৯৮ জন মৃত্যু বরন করেছেন। আপনারা আইন না মানলে আমরা আরো কঠোর পদক্ষেপ গ্রহণ করতে বাধ্য হবো। নিজে মাক্স পরুন এবং অপরকে পরতে সহায়তা করুন।

শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম জানান, আজও শার্শাতে করোনায় ৩ জন মৃত্যু বরন করেছেন তা ছাড়া সে কারনে ছাড় দেওয়ার কোন সুযোগ নেই। কেউ বিনা প্রয়োজনে বাজারে আসবেন না। মনে রাখবেন আমার আপনার অবহেলায় পরিবারের কান্নার কারন হতে পারে। তাই মাস্ক পড়ুন, সামাজিক দুরত্ব বজায় রেখে চলাচল করুন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।