patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ২৪ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫ : নড়াইল

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ২৪, ২০২১ ১১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

নড়াইলের কালিয়ায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫ নড়াইল থেকে হাফিজুল নিলু স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের কালিয়ায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। আহতদেরকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হযেছে। উপজেলার আমবাড়িয়া গ্রামে ঘটেছে ওই সংঘর্ষের ঘটনা।

পুলিশ জানায়, উপজেলার চাচুড়ী ইউনিয়নের আমবাড়িয়া গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই ইউনিয়নের ৬ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাতেবার মোল্যা গ্রুপ ও নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আলমগীর মোল্যা গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ ও সংঘর্ষের ঘটনা ঘটে আসছে। তারই জের ধরে আলমগীরের ছেলে অনীক হোসেন পাশের গ্রাম রঘুনাথপুরে যাওয়ার সময় কাতেবুর গ্রুপের সমর্থকরা তাকে ধাওয়া করলে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

প্রায় ঘন্টাব্যাপি চলা সংঘর্ষে উভয় পক্ষের নাজমুল শেখ(২৮), শিমুল শেখ (৩৭), বিলায়েত শেখ(২৭), সোহেল শেখ (৩২), নাসিম শেখ (৩০), দিদার শেখ(২৫), শিমুল মোল্যা (৩৪), হিল্লাল শেখ (৪২) , ও আহাদ ভূইয়াসহ (৪৬) অন্তত ১৫ জন আহত হয়েছে।

গুরুতর আহতদেরকে খুলনা ২৫০শয্য হাসপাতাল ও নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। বিবাদমান দুটি পক্ষের নেতাদের সাথে যোগাযোগের চেষ্টা করেও কথা সম্ভব হয়নি। কালিয়া থানার ওসি (অপারেশান) মো. আমানউল্লাহ বারী বলেছেন, ওই সংঘর্ষের ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।