patrika71 Logo
ঢাকাবুধবার , ১৬ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

জমিজমা নিয়ে জেরধরে ছুরিকাঘাতে কলেজ ছাত্র নিহত

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ১৬, ২০২১ ৯:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

রাকিব প্রধান : গাইবান্ধার গোবিন্দগঞ্জের কামারদহ ইউনিয়নের খাঁ পাড়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের উপর্যপরি ছুরিকাঘাতে গুরুতর আহত তারেক (২৮) নামের এক কলেজ ছাত্র মৃত্যুর সাথে পাঞ্জালড়ে অবশেষে বগুড়া (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

গোবিন্দগঞ্জ থানার এজাহার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার কামারদহ ইউনিয়নের কামদরদহ(খাঁ পাড়া)গ্রামের সবুজ মিয়ার ছেলে কলেজ ছাত্র তারেককে গত ৫ জুন দুপুরে একই গ্রামের দুবৃর্ত্ত ফারুক আকন্দ (৪৪), ছামছুল আকন্দ (৪২), জলিল আকন্দ (৪৮),পারভুল আকন্দ (২৫) পারভীন বেগম (৪৫) ফাহিমা বেগম (৩৩) বসতবাড়ীর হামলা করে টিনের ব্যাপক ক্ষয়ক্ষতি করা কালে তারেক এগিয়ে গেলে দুবৃর্ত্তরা তার শরীরের বিভিন্ন স্থানে উপযুক্তপরি ছুরিকাঘাত করলে সে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়।এর পরে দুবৃর্ত্তরা তারেককে খড়ির মাচার ভিতর ফেলে যায়।

এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তারেককে উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ সরকারী হাসপাতালে নিয়ে আসে। প্রথমিক চিকিৎসার পর কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বগুড়া (শজিমেক) হাসপাতালে প্রেরন করে। তারেক (শজিমিকে) মৃত্যুর সাথে পাঞ্জা লরে গতরাতে মৃত্যুবরন করেন।

উক্ত আসামী দ্বয়ের সাথে জমি জমা সংক্রান্ত মামলা ৫৬১/১৯ চলমান। এঘটনায় গোবিন্দগঞ্জ থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।নিহত তারেক ঢাকায় একটি বে-সরকারী বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন।এ ঘটনায় অপরাধীদের দৃষ্টান্তমুলক বিচার দাবী করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।