patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ১৫ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

আগুনে ১০ দোকানঘর পুড়ে ছাই, ক্ষতি প্রায় ২০ লক্ষ টাকা

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ১৫, ২০২১ ৩:০১ অপরাহ্ণ
Link Copied!

মোঃ হুমায়ুন কবির: বরগুনার আমতলী- তালতলী আঞ্চলিক সড়কের পাশে তালতলী উপজেলার কচুপাত্রা বাজারে আগুনে ১০টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা দাবি করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (১৪ জুন) রাত সোয়া ৯টায় আমতলী- তালতলী আঞ্চলিক সড়কের পাশে কচুপাত্রা বাজারে রুহুল আমিনের একটি কসমেটিক্স ও বিকাশের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ফায়ার সার্ভিস কর্র্তৃপক্ষ মনে করেন।

সংবাদ পেয়ে আমতলী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে পারলেও ততক্ষণে মালামালসহ ১০টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা বলেন, সোমবার রাত সোয়া ৯টার দিকে হটাৎ আগুন আগুন বলে ডাক চিৎকার শুনতে পেয়ে গিয়ে দেখি ১০ মিনিটের মধ্যে ৬/৭টি দোকানে আগুন লেগে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রায় ১ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে। এতে দশটি ব্যবসা প্রতিষ্ঠান ও মালামালসহ পুড়ে ছাই হয়ে গেছে।

পুড়ে যাওয়া কাপড়ের দোকানের মালিক মধু মুন্সি বলেন, আমার দোকানসহ ১০টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। অনের ধার ও লোন দিয়ে দোকনটি দার করেছি। আমাকে সর্বসান্ত করে দিয়েছে এ আগুন। আগামীতে আমার সংসার ভিক্ষাবৃত্তি ছাড়া কোন উপায় নাই।

আমতলী ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মো. তামিম হাওলাদার বলেন, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে এনেছি। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

তালতলী উপজেলা নির্বাহী অফিসার মো. কাওসার হোসেন ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের ক্ষতি পূরেণের আশ্বাস দেন।