patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ১৫ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

নকলায় পুলিশের অভিযানে ২৮ জন গ্রেফতার

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ১৫, ২০২১ ১২:৩২ অপরাহ্ণ
Link Copied!

এ. এম. ফিরোজ : শেরপুর জেলার নকলা উপজেলায় পুলিশের অভিযানে ২৮ জন অপরাধীকে গ্রেফতার করেছে। ১৩ জুন রবিবার রাতে নকলা থানা পুলিশ এই অপরাধীদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের মধ্যে কেউ জুয়াড়ী, কেউ বিভিন্ন মামলার আসামী, কেউ গ্রেফতারী পরোয়ানাভুক্ত।

গ্রেফতারকৃতরা হলো ৫ নং বানেশ্বর্দী ইউনিয়নে কবুতরমারী গ্রামের হাবি মিয়া, সুমন মিয়া, আঃ রশিদ, বিউটি বেগম,তেনু আলী,জবেদা বেগম, ১ নং গনপদ্দী ইউনিয়নের চিতলিয়া গ্রামের কেনু মিয়া, আতিক মিয়া, পুলাদেশী গ্রামের সজিব মিয়া, বাদাগৌড় গ্রামের কাঞ্চন মিয়া, দক্ষিন নকলা এলাকার আয়নাল হক, লুৎফর আলী, ছামিদুল হক, শুক্কুর আলী, মর্তুজ আলী, চক পাঠাকাটার রফিকুল ইসলাম, চর কামানীপাড় গ্রামের নূুরুল ইসলাম, রহুল আমিন, মোশাররফ হোসেন, চরকৈয়ার করিমন নেছা, নান্ডু মিয়া, গড়েরগাও গ্রামের কাউসার মিয়া, মনির হোসেন, মোর্শিদা বেগম,

মোক্তার হোসেন,ময়মনসিংহের ফুলপুর উপজেলার চর গোয়াডাঙ্গা গ্রামের জুলহাস উদ্দিন, চর ভাবনা গ্রামের আঃ রহিম ও সাইলামপুর গ্রামের মাহবুব হোসেন। নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মুশফিকুর রহমান জানান-গোপন সংবাদের উপর ভিত্তি করে রোববার রাতে বিশেষ অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়। জনগণের সুবিধার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান। গ্রেফতারকৃতদের (১৪) জুন সোমবার আদালতে প্ররণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।