patrika71 Logo
ঢাকাসোমবার , ১৪ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

ডাচ-বাংলা ব্যাকিং এর এজেন্ট এর কার্যালয়ে হামলা

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ১৪, ২০২১ ১০:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

নড়াইলে ডাচ-বাংলা ব্যাকিং এর এজেন্ট এর কার্যালয়ে হামলার অভিযোগ, আটক ২ নড়াইল থেকে হাফিজুল নিলু নড়াইলের লোহাগড়ায় ডাচ-বাংলা ব্যাকিং এর এজেন্ট এর কার্যালয়ে হামলার অভিযোগ উঠেছে। রোববার দুপুরে উপজেলার মিঠাপুর বাজারে এ ঘটনা ঘটে। এঘটনায় ২জনকে আটক করেছে পুলিশ।

জানাগেছে, নড়াইলের লোহাগড়া উপজেলা মিঠাপুর বাজারে অবস্থিত ডাচ-বাংলা ব্যাকিং এর এজেন্ট এর কর্মকর্তা রিয়াজুল ইসলামের কাছে বিদ্যুৎ বিলের টাকা জমা দেওয়ার জন্য চাকুলিয়া গ্রামের আবুল হোসেন বিশ্বাস। বিদ্যুৎ বিল ৫৬৭ টাকা জমা দেওয়ার তারিখ ছিলো ৪জুন। বিলম্ব ফিসহ ১৪ জুনের মধ্যে বিদ্যুৎপরিশোধ করা যাবে।

রোববার দুপুরে বিদ্যুৎ বিল দিতে গেলে বিলম্ব ফি এবং খরচ ৫৯৯ টাকা দিতে বলে ডাচ-বাংলা কর্তৃপক্ষ। বেশি টাকায় চাওয়ায় কথা কাটাকাটির এক পর্যায়ে আবুল হোসেন বিশ্বাসের ছেলেসহ কয়েকজন ডাচ-বাংলা ব্যাকিং এর এজেন্ট এর অফিসে হামলা চালায় বলে অভিযোগ করেন কর্মকর্তা রিয়াজুল ইসলাম। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ২জনকে আটক করেছে বলে জানাগেছে।

ডাচ-বাংলা ব্যাকিং এর এজেন্ট এর কর্মকর্তা রিয়াজুল ইসলাম ও তার সহকারী রাসেল শেখ বলেন, এসময় আবুল হোসেন সহ তার লোকজন অফিসে হামলা চালিয়ে ভাংচুর করে ২ লক্ষ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। আবুল হোসেন বিশ্বাস (৭০) অভিযোগ অস্বিকার করে বলেন, আমি বিদ্যুৎ বিল জমা দিতে গেলে টাকা বেশি চাওয়ায় দিতে রাজি না হওয়ায় ওরা আমাকে মেরে দোকান থেকে বের করে দেয়।

তিনি আরো বলেন, আমি ধান বিক্রী করে টাকা দিতে যায় এসময় তারা আমাকে মেরে প্রায় ৫ হাজার টাকাও নিয়ে নেয়। মিথ্যা অভিযোগ দিয়ে আমার ২ ছেলেকে পুলিশ আটক করেছে বলেও জানান তিনি। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় শুকুর বিশ্বাস ও টেকো বিশ্বাস নামে ২ জনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।