patrika71 Logo
ঢাকাসোমবার , ১৪ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

দেশীয় তৈরি চোলাই মদ সহ গ্রেফতার ২জন

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ১৪, ২০২১ ৮:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

মুহাম্মদ রিয়াদুল ইসলাম : চট্টগ্রাম বাঁশখালী থানার এস আই (নিঃ) প্রদীপ চক্রবর্ত্তী, এস আই ( নিঃ) দীপক কুমার সিংহ সঙ্গীয় এবং এস আই ( নিঃ) মাঈন উদ্দিন তাদের বিশেষ অভিযানে দেশীয় তৈরি চোলাই মদ ও মোটরসাইকেল সহ দুইজনকে গ্রেফতার করেছে।

গতকাল ১১ জুন শুক্রবার বিকাল ৩টার সময় গোপন সূত্রের ভিত্তিতে বাঁশখালী থানার সামনে এক বিশেষ অভিযানে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামির জবানবন্দিতে জানা যায়, বাঁশখালী পৌরসভার উত্তর জলদী বণিক পাড়ার মৃত দুলাল ধরের পুত্র সুজন ধর (৪১) এবং মৃত নীরদ ধরের পুত্র শিলিপ ধর। মুলত তারা এই মাদক দ্রব্য গুলো চকরিয়া উপজেলা থেকে মোটরসাইকেলযোগে বাঁশখালীর বণিক পাড়ায় আনার চেষ্টা করছিলো। ঐ সময় বিপ্লব বড়ুয়া নামের আরেক জন পালিয়ে গেছে বলে জানা যায়।

বাঁশখালী থানার এসআই প্রদীপ সংবাদ মাধ্যমকে জানান, তারা গোপন সূত্রে খবর পেয়ে বাঁশখালী থানার সামনে অবস্থান করলে। পরে একটি মোটরসাইকেল আরোহীকে সন্দেহ করে তাদের হাতে থাকা কলেজ ব্যাগ চেক করলে, ব্যাগে থাকা ২লিটারি বোতলে মোট ২০ লিটার দেশীয় তৈরি চোলাই মদের বোতল পাওয়া যায়। পরে তাদের থানায় গ্রেপ্তার করে, তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইন অনুযায়ী মামলা করে আদালতে সোপর্দ করা হবে।