patrika71 Logo
ঢাকাসোমবার , ৫ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় বনবিভাগের অভিযানঃঅবৈধ ডাম্পার,কাঠ ও ড্রেজার মেশিন জব্দ

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ৫, ২০২১ ১০:২০ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজারের উখিয়ায় বন বিভাগের পৃথক পৃথক অভিযানে একটি অবৈধ ডাম্পার অবৈধ কাঠ ও একটি ড্রেজার মেশিন জব্দ করা হয়েছ। এ অপরাধে জড়িত থাকায় জয়নাল (৪০) কে আটক করা হয়। পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে সাত দিনের কারাদণ্ড দিয়েছেন বলে জানা গেছে।

 

রবিবার (৪ জুলাই) সকাল ৬ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত উখিয়া রেঞ্জ কর্মকর্তা ও ওয়ালা বিট থাইংখালী বিট কর্মকর্তার নেতৃত্বে রাজাপালং ইউনিয়নের মধুরছড়া এলাকা থেকে একটি অবৈধ ডাম্পার ও পালংখালী ইউনিয়নের হাকিমপাড়া এলাকা থেকে কাঠ জব্দ করা হয়।

অন্যদিকে ইনানী রেঞ্জের আওতাধীন রাজাপালং ইউনিয়নের তুতুরবিল মোশরাফ আলী ঘোনা এলাকা থেকে রাজাপালং বিট অফিসারের নেতৃত্বে অবৈধ বালু উত্তলনে ব্যবহৃত একটি ড্রেজার মেশিন সহ জয়নালকে আটক করে।

উখিয়া রেঞ্জ কর্মকর্তার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, রাজাপালং, মধুরছড়া ও পালংখালী হাকিম পাড়া এলাকায় অভিযান পরিচালনার কথা স্বীকার করে বলেন, এসব বিষয়ে বন মামলা রুজু
পূর্বক অভিযুক্তদের বিরুদ্ধে ব্যাবস্হা গ্রহন করা হবে।

  • এফ.করিম,উখিয়া থেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।