patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ৫ অক্টোবর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষকের করোনা পজেটিভ, জ্বরে আক্রান্ত পরিচ্ছন্ন কর্মীও

পত্রিকা একাত্তর ডেস্ক
অক্টোবর ৫, ২০২১ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!

ad

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার কাউরাট আকবরীয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক এ কে এম নুরুল ইসলাম করোনা পজেটিভ হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সাইফুল ইসলাম। তিনি জানান, সোমবার তার কোভিড-১৯ পজেটিভ হওয়ার সংবাদ পাই। মঙ্গলবার এ বিষয়টি উধ্বর্তন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।

এ কে এম নুরুল ইসলাম নেত্রকোণা জেলার পুর্বধলা উপজেলার আলমপুর গ্রামের মৃত আব্দুল হেকিম মুনশীর পুত্র। তিনি জানান, গত ২২ সেপ্টেম্বর তিনি শরীলে জ্বর অনুভব করেন। মাত্রাতিরিক্ত শ্বাস-কষ্ট ও জ্বর আক্রান্ত হওয়ায় শরীরের অবস্থা খারাপ দেখা দেয়। ২৮ সেপ্টেম্বর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। ৩০ সেপ্টেম্বর তার কোভিড-১৯ পজেটিভ আসে। তিনি হাসপাতালের ২৮নং ওয়ার্ডের ৭২৯নং বেডে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। তার স্ত্রী খালেদা আক্তার জানান, এ কে এম নুরুল ইসলামের লান্সের ৩২শতাংশ আক্রান্ত। শারীরিক অবস্থা অনেকট খারাপ। প্রচুর শ্বাসকষ্ট আছে। তিনি সবার নিকট দোয়া চেয়েছেন।

আরো পড়ুনঃ  করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়ে অনিশ্চয়তায়

মাদরাসার সুপার আল মামুন আকন্দ জানান, তিনি সর্বশেষ ২২ সেপ্টেম্বর শ্রেণিকক্ষে পাঠদান করেছেন। জ্বর অনুভূত হওয়ার পর থেকে তিনি ছুটিতে রয়েছেন। তিনি আরো জানান, স্বাস্থ্যবিধি মেনে বিদ্যালয়ের পাঠদান কার্যক্রম অব্যাহত রয়েছে। একই মাদ্রাসার জ্বরে আক্রান্ত পরিচ্ছন্ন কর্মী মো. ইমান আলী। সে রবিবার থেকে ছুটিতে রয়েছেন।

মো. হুমায়ুন কবির: গৌরীপুর।