patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ১৫ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ৭৫

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ১৫, ২০২১ ৬:৪৪ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে করোনা পরিস্থিতি উদ্বেগজনক।প্রতিদিনই বাড়ছে মৃত্যু ও সংক্রমণ। হচ্ছে নতুন রেকর্ড।কিশোরগঞ্জে করোনা শনাক্ত হয়ে নতুন করো একজন মারা গেছেন এবং ২ জন করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন।
কিশোরগঞ্জের আটটি কেন্দ্রে নমুনা পরীক্ষায় ২৪ ঘন্টায় নতুন করে মোট ৭৫ জনের করোনা সংক্রমন শনাক্ত হয়েছে।একই সময়ে নতুন করে সুস্থ হয়েছেন ৭৯ জন।সুস্থরা হলেন কিশোরগঞ্জ সদর উপজেলায় ৪৮ জন,তাড়াইল উপজেলায় ১১ জন ও ভৈরব উপজেলায় ২০ জন।
সিভিল সার্জন ডা:মো:মুজিবুর রহমান বুধবার (১৪ জুলাই ) রাতে জানিয়েছেন,কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে ২১২ টি নমুনা পরীক্ষায় নতুন ৫৬ জনের নমুনা পজিটিভ এসেছে এবং পুরনো ১৩ জনের নমুনা পজেটিভ এসেছে।নেগেটিভ হয়েছে ১৪৩ টি নমুনা।আর বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ল্যাবে ৭০ টি নমুনা পরীক্ষায় নতুন ৭ জনের নমুনা পজেটিভ এসেছে।নেগেটিভ হয়েছে ৬২ টি নমুনা।করিমগঞ্জ, তাড়াইল,পাকুন্দিয়া, বাজিতপুর ও মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেপিড এন্টিজেন টেস্টে ১৬৪ টি নমুনা পরীক্ষায় নতুন ১২ জনের নমুনা পজেটিভ এসেছে।নেগেটিভ হয়েছে ১৫২ টি নমুনা।

 

নতুন আক্রান্তের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ৪৪ জন,করিমগঞ্জ উপজেলায় ১ জন,তাড়াইল উপজেলায় ৩ জন,পাকুন্দিয়া উপজেলায় ৭ জন, কটিয়াদী উপজেলায় ২ জন,কুলিয়ারচর উপজেলায় ৫ জন,ভৈরব উপজেলায় ১ জন,নিকলী উপজেলায় ১ জন,বাজিতপুর উপজেলায় ১০ জন ও মিঠামইন উপজেলায় ১ জন রয়েছেন। বর্তমানে কিশোরগঞ্জ জেলায় ১ হাজার ৩৭৮ জন করোনা ভাইরাসে চিকিৎসাধীন রয়েছেন। কিশোরগঞ্জ জেলা এ পযর্ন্ত করোনা ভাইরাসে ১১৩ জন মৃত্যুবরণ করেছেন।
এ পযর্ন্ত কিশোরগঞ্জ জেলায় মোট ৭ হাজার ২০০ জনের দেহে ভাইরাসটির সংক্রমণ নিশ্চিত হয়েছে। আর করোনা থেকে সুস্থ হয়েছেন ৫ হাজার ৭০৯ জন বুধবার (১৪ জুলাই )পযর্ন্ত জেলায় করোনার টিকার জন্য নিবন্ধন করিয়েছেন ১ লাখ ৫০ হাজার ৯৬ জন আর প্রথম ডোজ টিকা গ্রহণ করেছেন ৭৬ হাজার ৬৬৫ জন।গত ১৯ জুন থেকে সাইনোফার্ম ভ্যাকসিনের ১ম ডোজ দেয়া শুরু হয়েছে।এ পযর্ন্ত মোট ১০ হাজার ৫৭৫ জন সাইনোফার্ম ভ্যাকসিনের ১ম ডোজ টিকা নিয়েছেন। দ্বিতীয় ডোজ টিকা গ্রহন করেছেন ৫৯ হাজার ৩০৭ জন।গত ২৪ ঘন্টায় কেউ ২য় ডোজ টিকা নেননি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।