patrika71 Logo
ঢাকাশনিবার , ৩ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

করোনা উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু!

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ৩, ২০২১ ১:১১ অপরাহ্ণ
Link Copied!

নড়াইলের লোহাগড়ায় করোনা উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু, সৎকারের কাজে পাশে থাকেনি স্বজনরা নড়াইল থেকে হাফিজুল নিলু নড়াইলের লোহাগড়ায় করোনার উপসর্গ নিয়ে আত্রান্ত হয়ে হাজরা পরিবারে দুইজনের মৃত্যু হয়েছে। গ্রামবাসী এবং আত্মীয়স্বজনরা ভয়ে ও আতংকে সৎকারের কাজে পাশে থাকেনি।

পরে নড়াইলের স্বেচ্ছাসেবী সংগঠন বঙ্গবন্ধু স্কোয়াড টিমের সদস্যরা সৎকাজ করেন। এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলা ইতনা ইউনিয়নের দৌলতপুর গ্রামের হাজরা পরিবারে সদস্য প্রফুল্ল হাজরার স্ত্রী চন্দনা রানী হাজরা (৭২) এবং নিতাই পদ হাজরার ছেলে অশোক হাজরা (৫৮) বেশ কিছুদিন ধরে শরীরে জ্বরসহ করোনার বিভিন্ন উপসর্গ নিয়ে বাড়ীতে চিকিৎসা নিচ্ছিলেন।

এর মধ্যে চন্দনার অবস্থা খারাফ হলে তাকে গত বৃহস্পতিবার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে সন্ধ্যায় মাওয়া ফেরীঘাট এলাকায় মারা যায়। রাতেই তাকে বাড়ীতে এনে সৎকাকারের কাজ সম্পন্ন করে গ্রামবাসী। এদিকে শুক্রবার সকালে অশোক হাজরার মৃত্যু হলে গ্রামবাসী ও আত্মীয়স্বজনদের মধ্যে ভয় ও আতংকের সৃষ্টি হয়।

ফলে অশোকের সৎকারের কাজে অনেকেই পাশে থাকেনি। পরে নড়াইলের স্বেচ্ছাসেবী সংগঠন বঙ্গবন্ধু স্কোর্য়াড টিমের সদস্যরা শুক্রবার দুপুরে দৌলতপুর শ্মশান এলাকায় অশোকের সৎকাজ সম্পন্ন করে।

হাফিজুল নিলু : নড়াইল প্রতিনিধি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।