patrika71
ঢাকারবিবার - ২৭ নভেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

চাটখিল ব্রাঞ্চে ব্যাংক এশিয়ার ২৩ তম জন্মদিন পালন

ব্যুরো প্রধান, খুলনা
নভেম্বর ২৭, ২০২২ ৭:০৬ অপরাহ্ণ
Link Copied!

নোয়াখালীর চাটখিল ব্রাঞ্চ ম্যানেজারের তত্ত্বাবধায়নে ব্যাংক এশিয়ার ম্যানেজিং ডিরেক্টর এম ডি, আদিল চৌধুরীর দিক নির্দেশনা অনুযায়ী ব্যাংক এশিয়ার ২৩ তম জন্মদিন পালন করা হয়।

২৩ বছর পূর্তি উপলক্ষে চাটখিল ব্রাঞ্চ ম্যানেজার বিনয় ভূষণ দাস ও ম্যানেজার অপারেশন সোলাইমান রিপন সহ সকল স্টাফদের সমন্বয়ে ২৩ তম জন্মদিন পালন করেন।

জন্মদিন উপলক্ষে চাটখিল ব্রাঞ্চ ম্যানেজার বিনয় ভূষণ দাস বলেন, ব্যাংক এশিয়া বাংলাদেশের একটা সুনাম ধন্য প্রতিষ্ঠান। ইসলামী শরীহ মোতাবেক বাংলাদেশ ব্যাংকের দিক নির্দেশনা অনুযায়ী এরই মধ্যে অনেক সুনাম অর্জন করেছেন।

তিনি আরো বলেন আমরা কাস্টমারের সকল প্রকার সার্ভিস দিতে অঙ্গীকার বন্ধ। কোন প্রকার সার্ভিস দেওয়াতে যেন কাস্টমার কোন হয়রানি না হয় সেদিকে ব্যাংক এশিয়া খুব সচেতন। জনগণের টাকা জনগণের আমানত ঠিক পূর্ণাঙ্গ ভাবে আদান প্রদান করার সঠিক ভাবে প্রতিশ্রুতি প্রদান করে থাকেন, কাস্টমারের সকল প্রকার টাকা দেওয়া নেওয়া সব কিছুই ব্যাংক এশিয়া সচেতন ভাবে কাজ করেন।

তিনি আরো বলেন, বিদেশে প্রবাসীদের বাংলাদেশে টাকা পাঠানোর রেমিটেন্স সহ তাদের আমানত সঠিক ভাবে ব্যাংক এশিয়া প্রদান করে থাকেন। সবাই ব্যাংক এশিয়ার উপর আস্থা রাখুন ভরসা রাখুন। সবাই মিলে বাংলাদেশে কে এগিয়ে নিয়ে যাব, একটি সুন্দর আগামী দেশ গড়বো।

পত্রিকা একাত্তর/ মিলন গোলদার