patrika71
ঢাকাবুধবার - ১১ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

নোবিপ্রবিতে ‘Creative Teaching for Implementing Competency- Based Curriculum’ শীর্ষক সেমিনার

নোবিপ্রবি প্রতিনিধি
জানুয়ারি ১১, ২০২৩ ৮:১৪ অপরাহ্ণ
Link Copied!

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষা বিজ্ঞান অনুষদ কর্তৃক ‘Creative Teaching for Implementing Competency- Based Curriculum’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ জানুয়ারি) বিশ্বদ্যিালয়ের অডিটোরিয়ামে এই সেমিনারের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম।

শিক্ষা বিজ্ঞান অনুষদের ডিন এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুরের সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল বাকী। কি- নোট স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্রের ইস্ট স্ট্রসবার্গ বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. নুরুন বেগম।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, শিক্ষা বিষয়টি বর্তমানে অনেক এগিয়ে যাচ্ছে। কারিকুলাম তৈরিতে ও উন্নয়নে এই বিভাগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

সেমিনারে আরো উপস্থিত ছিলেন শিক্ষা বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক বিপ্লব মল্লিক, শিক্ষা প্রশাসন বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক জি এম রাকিবুল ইসলাম, সহকারী অধ্যাপক ফাতেমা বেগম পপি, সহকারী অধ্যাপক সৈয়দ মো. সিয়াম এবং সহকারী অধ্যাপক নাজমুন নাহার চৈতি। এছাড়াও উপস্থিত ছিলেন শিক্ষা বিজ্ঞান অনুষদসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

পত্রিকা একাত্তর/ রাজু