patrika71 Logo
ঢাকাশনিবার , ১৩ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ট্রাক চাপায় প্রান গেল মামার, আহত ভাগ্নে 

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৩, ২০২১ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

ad

পটুয়াখালী জেলার কলাপাড়ায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরহী জেলে মো. জামাল সিকদার (৬০) নিহত হয়েছে। শনিবার দুপুর ২ টার দিকে কলাপাড়া-পটুয়াখালী মহাসড়কের বিষখালী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটনা ঘটেছে।

দূর্ঘটনায় আহত জামালে তাৎক্ষণিকভাবে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতে’র ভাগ্নি জামাই মো. শাহ আলম জানান, নিহত জামাল সিকদার ধানখালী ইউনিয়নে বোনের বাড়িতে থেকে মাছ ধরে কেনাবেচা করে আসছিল। কয়েক দিন ধরে তিনি নিজ বাড়ি থেকে আসা যাওয়া করে কাজ করছিলেন। শনিবার দুপুরে বাড়ি থেকে তার ভাগ্নে ইমরান তালুকদার এর মোটরসাইকেল যোগে ধানখালীতে যাওয়ার পথে কলাপাড়া-পটুয়াখালী মহাসড়কের বিষখালী নামক স্থানে আসলে পেছন থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটি চাপা দেয়। এতে জামাল শিকদার গুরুতর জখম হয় এবং মোটরসইকেল চালকও আহত হয়।আহত চালকে কলাপাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দিকে জামাল শিকদারকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুনঃ  বউ ভাতের আনন্দ রূপ নিলো বিষাদে : চরহাজারী

ট্রাকটি মোটরসাইকেল চাপা দিয়ে পালিয়ে যাওয়ার পথে স্থানীয়রা আটক করেছে। এসময় ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। হাসপাতালের কর্মরত চিকিৎসক ডা.কামরুন নাহার মিলি বলেন, জামাল শিকদারকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

নিহত জামাল সিকদার উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের হাজীপুর গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুর রহমান বলেন, ঘটনা শোনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে।ট্রাকটি জব্দ করা হয়েছে। পাশাপাশি লাশ মর্গে পাঠানোর বন্দবস্ত চলছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো পড়ুনঃ  সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ দুইজন নিহত

মোঃ আশরাফুল ইসলাম: পটুয়াখালী জেলা প্রতিনিধি।