patrika71 Logo
ঢাকাশনিবার , ২৬ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

দাঁড়িয়ে থাকা ট্রাকে পিকআপের ধাক্কা, নিহত ২

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ২৬, ২০২১ ৫:১০ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে পেছন দিক থেকে ধাক্কা দিয়ে দুই আরোহীর মৃত্যু হয়েছেন। শুক্রবার মধ্য রাতে ঢাকা-ময়মনসিংহ সড়কের ভালুকায় দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার রাত ১টার দিকে ভালুকা উপজেলার ভরাডোবা নিসিন্দা এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে গাজীপুরগামী একটি পিকআপ ভ্যান সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের যাত্রী আজিজুর রহমান (৫০) ও শফিকুল ইসলাম (৪০) মারা যান। নিহতরা শেরপুরের জঙ্গলদিয়া এলাকার বাসিন্দা।খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন গুরুতর আহত অবস্থায় পিকআপ চালক রমজান মিয়াকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করে।

ভরাডোবা হাইওয়ে থানার ওসি মো. মশিউর রহমান বলেন, ধারণা করা হচ্ছে পিকআপ ভ্যানের চালক তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়ায় দুর্ঘটনাটি ঘটে। পিকআপ ভ্যানটি শেরপুর থেকে কাঁচামাল নিয়ে গাজীপুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাককে পেছন থেকে ধাক্কা দিলে পিকআপের সামনের অংশ দুমড়ে মুচড়ে গেলে দুজনের মৃত্যু হয়। দুর্ঘটনার পর লাশ উদ্ধার করে তাদের হেফাজতে নেওয়া হয়। পিকআপটিও হেফাজতে নেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।